Home Government Jobs গার্ডেনরিচ শিপবিল্ডার্সে ৫০ জার্নিম্যান

গার্ডেনরিচ শিপবিল্ডার্সে ৫০ জার্নিম্যান

34
0
GRSE
GRSE

কাজকেরিয়ার অনলাইন নিউজ ডেস্ক: জার্নিম্যান পদে ৫০ জনকে নিচ্ছে গার্ডেনরিচ শিপবিল্ডার্স অ্যান্ড ইঞ্জিনিয়ার্স লিমিটেডে। এটি ভারত সরকারের প্রতিরক্ষা মন্ত্রকের অধীনস্থ একটি সংস্থা। নিয়োগ হবে ফিটার, ওয়েল্ডার সহ মোট ১০টি ডিসিপ্লিনে।

জার্নিম্যান:- ডিসিপ্লিন অনুযায়ী শূন্যপদ:- স্ট্রাকচারাল ফিটার: ৫টি, ফিটার ৪টি, ওয়েল্ডার ৫টি, ক্রেন অপারেটর ৫টি, মেশিন অপারেটর ৪টি, মেশিনিস্ট ৪টি, পাইপ ফিটার ৭টি, রিগার ৫টি, ড্রাইভার মেটিরিয়াল হ্যান্ডলিং ২টি, ইলেক্ট্রনিক্স মেকানিক ২টি এবং ডিজেল মেকানিক ৭টি।

মাধ্যমিক পাশ প্রার্থীরা সংশ্লিষ্ট ট্রেডের ন্যাশনাল এপ্রেন্টিস সার্টিফিকেট/ ন্যাশনাল ট্রেড সার্টিফিকেটধারী হলে আবেদন করতে পারেন। বয়স ১-১-২০২৪ তারিখের হিসেবে ২৬ বছরের মধ্যে।

শুরুতে ২ বছরের ট্রেনিং। ট্রেনিং চলাকালীন স্টাইপেন্ড প্রথম বছর মাসে ২৪,০০০ টাকা এবং দ্বিতীয় বছর মাসে ২৬,০০০ টাকা। সফল ট্রেনিং শেষে নিয়োগ হবে সেমি-স্কিল্ড গ্রেডে। তখন মাইনে ১৯,৯০০ – ৬৯,৬৫০ টাকা।

প্রার্থীবাছাই হবে লিখিত পরীক্ষা, প্রাক্টিক্যাল (ট্রেড) টেস্ট, (ড্রাইভার মেটিরিয়াল হ্যান্ডলিং/ রিগার/ ক্রেন অপারেটর) পদের ক্ষেত্রে শারীরিক সক্ষমতার পরীক্ষা, নথিপত্র যাচাই ও ডাক্তারি পরীক্ষার মাধ্যমে।

আবেদন করবেন www.grse.in বা https://jobapply.in/grse2024 ওয়েবসাইটের মাধ্যমে, ১৯ ফেব্রুয়ারির মধ্যে। অনলাইন আবেদন করার সময় স্ক্যান করা যাবতীয় নথিপত্র আপলোড করতে হবে। আবেদনের ফি বাবদ দিতে হবে ৪৭২ টাকা। ফি জমা দেবেন অনলাইনে। তফশিলি, শারীরিক প্রতিবন্ধীদের এই ফি দিতে হবে না। এবার সিস্টেম জেনারেটেড অ্যাপ্লিকেশন ফর্মের প্রিন্ট নিয়ে নেবেন। এটি পাঠাতে হবে। সঙ্গে দেবেন যাবতীয় নথিপত্রের স্বপ্রত্যয়িত জেরক্স। এগুলি একটি খামে ভরে তার উপর লিখবেন “GRSE EN No. 2024/02 (J)” and “Post (Trade) applied”. এবার সাধারণ ডাকে দরখাস্ত এমনভাবে পাঠাবেন যেন তা পৌঁছয় ২৪ ফেব্রুয়ারির মধ্যে। এই ঠিকানায়: Post Box No. 3076, Lodhi Road, New Delhi-110003. এই বিজ্ঞপ্তি নং: 2024/02 (J). আরও বিস্তারিত জানতে পারবেন ওপরে বলা ওয়েবসাইটে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here