esic medical collageGovernment Jobs Medical 

ইএসআইসিতে ৪৯১ অ্যাসিস্ট্যান্ট প্রফেসর

কাজকেরিয়ার অনলাইন নিউজ ডেস্ক: অ্যাসিস্ট্যান্ট প্রফেসর পদে ৪৯১ জনকে নিচ্ছে ইএসআইসিতে। নিয়োগ হবে বিভিন্ন স্পেশ্যালিটিতে। কাজ করতে হবে পোস্ট গ্র্যাজুয়েট ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্স অ্যান্ড রিসার্চ এবং মেডিক্যাল কলেজে।

ব্রড স্পেশ্যালিটির ক্ষেত্রে– এমডি/ এমএস/ ডিএনবি ডিগ্রিধারীরা ৩ বছরের শিক্ষকতার অভিজ্ঞতা থাকলে আবেদন করতে পারেন। ডেন্টিস্ট্রির ক্ষেত্রে– এমডিএস ডিগ্রিধারীরা ৩ বছরের শিক্ষকতার অভিজ্ঞতা থাকলে আবেদন করতে পারেন। নন-মেডিক্যাল প্রার্থীদের ক্ষেত্রে– মাস্টার ডিগ্রি ও ডক্টরেট ডিগ্রিধারীরা ৩ বছরের শিক্ষকতার অভিজ্ঞতা থাকলে আবেদন করতে পারেন।

বয়স হতে হবে ১৮-৭-২০২২ তারিখের হিসেবে ৪০ বছরের মধ্যে। মূল মাইনে ৬৭,৭০০ – ২,০৮,৭০০ টাকা।

প্রার্থীবাছাই হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। তখন নথিপত্র যাচায়ের জন্য যাবতীয় প্রমাণপত্রের মূলগুলি সঙ্গে নিয়ে যাবেন।

আবেদন করবেন নির্ধারিত বয়ানে। দরখাস্তের বয়ান পাবেন https://www.esic.nic.in/ ওয়েবসাইটে। ফি বাবদ দিতে হবে ৫০০ টাকা। ডিমান্ড ড্রাফট/ ব্যাঙ্কার্স চেকের মাধ্যমে ফি জমা দেবেন। ড্রাফট/ চেক কেটবেন ‘ESIC Fund Account No. II’-এর অনুকূলে। যেন তা ফরিদাবাদ ভাঙানোর যোগ্য হয়। তফশিলি, শারীরিক প্রতিবন্ধী, প্রাক্তন সমরকর্মী ও মহিলাদের এই ফি দিতে হবে না। দরখাস্তের নির্দিষ্ট জায়গায় ১ কপি পাসপোর্ট মাপের ছবি সেঁটে দেবেন। সঙ্গে দেবেন যাবতীয় প্রমাণপত্রের স্বপ্রত্যয়িত জেরক্স। এগুলি একটি খামে ভরে তার ওপরে লিখবেন “Application for the post of Assistant Professor for Medical Institutions”. এবার দরখাস্ত স্পিড পোস্টে এমনভাবে পাঠাবেন যেন তা পৌঁছয় ১৮ (অসম, ত্রিপুরা সহ উত্তর-পূর্বাঞ্চলের প্রার্থীদের ক্ষেত্রে ২৫) জুলাইয়ের মধ্যে। এই ঠিকানায়: The Regional Director, ESIC Corporation, Panchdeep Bhawan, Sector-16, (Near Laxmi Narayan Mandir), Faridabad-121002, Haryana. আরও বিস্তারিত জানতে পারবেন ওপরে বলা ওয়েবসাইটে।

পিডিএফ ও দরখাস্তের বয়ান ডাউনলোড করতে ক্লিক করুন: এখানে

Related posts

Leave a Comment