Moulana Azad NITEngineering Government Jobs 

ন্যাশনাল ইনস্টিটিউট অফ টেকনোলজিতে ৪৮

কাজকেরিয়ার অনলাইন নিউজ ডেস্ক: টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট ও টেকনিশিয়ান পদে ৪৮ জনকে নিচ্ছে ভোপালের মৌলানা আজাদ ন্যাশনাল ইনস্টিটিউট অফ টেকনোলজিতে। নিয়োগ হবে বিভিন্ন ইঞ্জিনিয়ারিং ডিসিপ্লিনে।

(বিজ্ঞপ্তি নং: Advt. No. Estt/NFR/2022/TH(R)/1000) টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট: মোট শূন্যপদ ২২টি। সংশ্লিষ্ট বিষয়ের প্রথম শ্রেণির বি ই/ বি টেক/ এমসিএ অথবা প্রথম শ্রেণির ডিপ্লোমাধারীরা অথবা প্রথম শ্রেণির ব্যাচেলর ডিগ্রিধারীরা অথবা অন্তত ৫০ শতাংশ নম্বর সহ এমএসসি ডিগ্রিধারীরা আবেদন করতে পারেন। বয়স হতে হবে ৩০ বছরের মধ্যে। মূল মাইনে ৯,৩০০ – ৩৪,৮০০ টাকা। সঙ্গে গ্রেড পে ৪,২০০ টাকা।

(বিজ্ঞপ্তি নং: Estt/NFR/2022/TL(R)/1001) টেকনিশিয়ান: মোট শূন্যপদ ২৬টি। অন্তত ৬০ শতাংশ নম্বর সহ বিজ্ঞান শাখার উচ্চমাধ্যমিক পাশ অথবা অন্তত ৫০ শতাংশ নম্বর সহ উচ্চমাধ্যমিক পাশ প্রার্থীরা সংশ্লিষ্ট ট্রেডের অন্তত ১ বছরের আইটিআই সার্টিফিকেটধারী হলে অথবা অন্তত ৬০ শতাংশ নম্বর সহ মাধ্যমিক পাশ প্রার্থীরা সংশ্লিষ্ট ট্রেডের অন্তত ২ বছরের আইটিআই সার্টিফিকেটধারী হলে অথবা সংশ্লিষ্ট ইঞ্জিনিয়ারিং ডিসিপ্লিনের ৩ বছরের ডিপ্লোমাধারীরা আবেদন করতে পারেন। বয়স হতে হবে ২৭ বছরের মধ্যে। মূল মাইনে ৫,২০ – ২০,২০০ টাকা। সঙ্গে গ্রেড পে ২,০০০ টাকা।

প্রার্থীবাছাই হবে ট্রেড টেস্ট ও লিখিত পরীক্ষার মাধ্যমে। এরপর হবে নথিপত্র যাচাই ও ডাক্তারি পরীক্ষা।

আবেদন করবেন নির্ধারিত বয়ানে। দরখাস্তের বয়ান পাবেন https://www.manit.ac.in ওয়েবসাইটে। এর নির্দিষ্ট জায়গায় ১ কপি পাসপোর্ট মাপের ছবি সেঁটে দেবেন। আবেদনের ফি বাবদ দিতে হবে ৫০০ টাকা। জমা দেবেন স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার কালেক্ট ফেসিলিটির মাধ্যমে। তফশিলি, শারীরিক প্রতিবন্ধী ও মহিলাদের এই ফি দিতে হবে না। সঙ্গে দেবেন যাবতীয় প্রমাণপত্রের স্বপ্রত্যয়িত জেরক্স ও ফি পেমেন্টের কপি। এগুলি একটি খামে ভরে তার ওপরে লিখবেন “Application for the post of ……………………”. (শূন্যস্থানে যে পদের জন্য আবেদন করবেন সেটি উল্লেখ করে দেবেন)। এবার দরখাস্ত এমনভাবে পাঠাবেন যেন তা পৌঁছয় ৪ (নর্থ-ইস্টার্ন রিজিয়ন, আন্দামান সহ দূরবর্তী প্রার্থীদের ক্ষেত্রে ১১) জানুয়ারির মধ্যে। এই ঠিকানায়: The Recruitment Cell (Non-teaching), Maulana Azad National Institute of Technology Bhopal, Link Road No.-3, Near Kali Mata Mandir, Bhopal – 462003 MP. আরও বিস্তারিত জানতে পারবেন ওপরে বলা ওয়েবসাইটে।

পিডিএফ ও দরখাস্তের বয়ান ডাউনলোড করতে ক্লিক করুন: ।। টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট ।। টেকনিশিয়ান ।।

Related posts

Leave a Comment