staff nurse 1Government Jobs Medical 

জিপমারে ৪৩৩ নার্সিং অফিসার

কাজকেরিয়ার অনলাইন নিউজ ডেস্ক: নার্সিং অফিসার পদে ৪৩৩ জনকে নিচ্ছে জওহরলাল ইনস্টিটিউট অফ পোস্ট গ্র্যাজুয়েট মেডিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চে। এটি ভারত সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রকের অধীনস্থ একটি সংস্থা।

নার্সিং অফিসার: মোট শূন্যপদ ৪৩৩টি। ইন্ডিয়ান/ স্টেট নার্সিং কাউন্সিল স্বীকৃত নার্সিংয়ের বিএসসি (অনার্স)/ বিএসসি ডিগ্রিধারীরা অথবা বিএসসি (পোস্ট সার্টিফিকেট)/ পোস্ট বেসিক বিএসসি ডিগ্রিধারীরা স্টেট/ ইন্ডিয়ান নার্সিং কাউন্সিলে নার্স অ্যান্ড মিডওয়াইফ হিসেবে নাম নথিভুক্ত থাকলে আবেদন করতে পারেন। অথবা জেনারেল নার্সিং অ্যান্ড মিডওয়াইফারির ডিপ্লোমাধারীরা নার্স অ্যান্ড মিডওয়াইফ হিসেবে স্টেট/ ইন্ডিয়ান নার্সিং কাউন্সিলে নাম নথিভুক্ত থাকলে এবং অন্তত ৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ২ বছরের কাজের অভিজ্ঞতা থাকলে আবেদন করতে পারেন।

বয়স হতে হবে ১-১২-২০২২ তারিখের হিসেবে ৩৫ বছরের মধ্যে। মূল মাইনে ৪৪,৯০০ টাকা।

প্রার্থীবাছাই হবে কম্পিউটার বেসড লিখিত পরীক্ষা, স্কিল টেস্ট, নথিপত্র যাচাই ও ডাক্তারি পরীক্ষার মাধ্যমে। কম্পিউটার বেসড পরীক্ষা হবে ১৮ ডিসেম্বর। নিচে বলা ওয়েবসাইট থেকে কললেটার ডাউনলোড করতে পারবেন ১০ ডিসেম্বর।

আবেদন করবেন অনলাইনে https:://www.jipmer.edu.in ওয়েবসাইটের মাধ্যমে, ৭ নভেম্বর থেকে ১ ডিসেম্বরের মধ্যে। আবেদনের ফি বাবদ দিতে হবে ১,৫০০ (তফশিলিদের ক্ষেত্রে ১,২০০) টাকা। ফি জমা দেবেন অনলাইন। শারীরিক প্রতিবন্ধীদের এই ফি দিতে হবে না। এই নিয়োগের বিজ্ঞপ্তি নং: Admn-I/DR/1(3)/2022. আরও বিস্তারিত জানতে পারবেন ওপরে বলা ওয়েবসাইটে।

পিডিএফ ডাউনলোড করতে ক্লিক করুন: এখানে

Related posts

Leave a Comment