ECILCentral Government Government Jobs 

ইলেক্ট্রনিক্স কর্পোরেশন অফ ইন্ডিয়ায় ৪০ ট্রেডসম্যান

কাজকেরিয়ার অনলাইন নিউজ ডেস্ক: ট্রেডসম্যান-বি শূন্যপদে ৪০ জনকে নিচ্ছে ইলেক্ট্রনিক্স কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেডে। এটি ভারত সরকারের একটি উদ্যােগ। কাজ করতে হবে দেশের যে কোনও অংশে।

ট্রেডসম্যান-বি(ডব্লুজি-থ্রি): শূন্যপদ ৪০টি। এরমধ্যে– ইলেক্ট্রনিক্স মেকানিক/ আর অ্যান্ড টিভি ট্রেডে- ১১টি, ফিটার ট্রেডে- ১২টি, ইলেক্ট্রিশিয়ান ট্রেডে- ৩টি, মেশিনিস্ট ট্রেডে- ১০টি এবং টার্নার ট্রেডে- ৪টি।

মাধ্যমিক/ এসএসসি বা এর সমতুল পাশ এবং সঙ্গে আইটিআই সার্টিফিকেট (এনটিসি) সাথে এনএসি বা ম্যাট্রিকুলেশন/এসএসসি বা এর সমতুল পাশ এবং সঙ্গে আইটিআই সার্টিফিকেট (এনটিসি) সঙ্গে এক বছরের সংশ্লিষ্ট অভিজ্ঞতা থাকলে আবেদন করতে পারবেন। ২৫.০৬.২০২২ তারিখের হিসেবে বয়স হতে হবে ২৮ বছরের মধ্যে। সংরক্ষিত শ্রেনির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পাবেন। বেসিক পে ২০,৪৮০ টাকা।

প্রার্থিবাছাই হবে লিখিত পরীক্ষা এবং ট্রেড টেস্টের মাধ্যমে। লিখিত পরীক্ষা এবং ট্রেড টেস্টে সমান ওয়েটেজ থাকবে। এছাড়া মোট অন্তত ৬০ শতাংশ পেতে হবে। লিখিত পরীক্ষার প্রশ্ন হবে ইংরিজি এবং হিন্দিতে। ওএমআর শিটে উত্তর দিতে হবে। ট্রেড টেস্টের দিনক্ষণ, কেন্দ্রের ঠিকানা -ই-মেল/ এসএমএস -এর মাধ্যমে জানানো হবে। http//careers.ecil.co.in ওয়েবসাইট থেকে হল টিকিট ডাউনলোড করতে হবে। ট্রেড টেস্টের আগে ওই দিনই যাবতীয় সার্টিফিকেট যাচাই করা হবে।

তফশিলি ছাড়া বাকি প্রার্থীদের আবেদনের ফি বাবদ দিতে হবে ৫০০ টাকা। ফি দেবেন অনলাইনে বা অফলাইনে।

আবেদন করবেন অনলাইনে http://careers.ecil.co.in ওয়েবসাইটের মাধ্যমে, ২৫ জুনের মধ্যে। বিজ্ঞপ্তি নং 11/2022. আরও বিস্তারিত তথ্য পাবেন ওয়েবসাইটে।

পিডিএফ ডাউনলোড করতে ক্লিক করুন:: এখানে

Related posts

Leave a Comment