BECILCentral Government Government Jobs 

বেসিলে ৩৮ অ্যাসিস্ট্যান্ট ও এমটিএস

কাজকেরিয়ার অনলাইন নিউজ ডেস্ক: অফিস অ্যাসিস্ট্যান্ট ও মাল্টি টাস্কিং স্টাফ পদে ৩৮ জনকে নিচ্ছে গাজিয়াবাদের ইন্ডিয়ান মেডিসিন অ্যান্ড হোমিওপ্যাথিতে। নিয়োগ হবে চুক্তির ভিত্তিতে। নিয়োগের জন্য প্রার্থীবাছাই করবে ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্ট ইন্ডিয়া লিমিটেডে।

অফিস অ্যাসিস্ট্যান্ট: শূন্যপদ ১০টি। যে কোনও শাখার ডিগ্রিধারীরা মাইক্রোসফট অফিস সহ টাইপিং স্পিড, রাইটিং এবিলিটি ও ইন্টারপার্সোনাল স্কিলে দক্ষ হলে আবেদন করতে পারেন। বয়স হতে হবে ৩০ বছরের মধ্যে। থোক মাইনে ২০,০০০ টাকা।

এমটিএস (সিকিউরিটি): শূন্যপদ ২৮টি। হিন্দি/ ইংলিশ সহ স্থানীয় ভাষায় কথা বলতে জানলে এবং প্রয়োজনীয় শারীরিক মাপজোক থাকলে আবেদন করতে পারেন। সঙ্গে সংশ্লিষ্ট কাজে ৩ বছরের অভিজ্ঞতা থাকা চাই। বয়স ৬০ বছরের মধ্যে। থোক মাইনে ১৬,৪২৫ টাকা।

প্রার্থীবাছাই হবে ওয়াক-ইন- ইন্টারভিউয়ের মাধ্যমে। ইন্টারভিউ হবে ১০ ডিসেম্বর সকাল ১০টা থেকে। এই ঠিকানায়: COMMITTEE ROOM, ADMINISTRATIVE BLOCK, PHARMACOPOEIA COMMISSION OR INDIAN MEDICINE & HOMOEOPATHY (PCIM&H), MINISTRY OF AYUSH, KAMLA NEHRU NAGAR, GHAZIABAD, UTTAR PRADESH – 201002

আবেদন করবেন অনলাইনে www.becil.com ওয়েবসাইটের মাধ্যমে, ৫ ডিসেম্বরের মধ্যে। অনলাইন আবেদন করতে বসার আগে যাবতীয় নথিপত্র স্ক্যান করে রাখবেন। ফি বাবদ দিতে হবে ৮৮৫ (তফশিলি, শারীরিক প্রতিবন্ধী ও আর্থিকভাবে দুর্বল প্রার্থীদের ক্ষেত্রে ৫৩১) টাকা। জমা দেবেন অনলাইনে। অতিরিক্ত ফি প্রার্থীকেই বহন করতে হবে। এবার সিসিতেম জেনারেটেড এপ্লিকেশন ফর্মের প্রিন্ট নিয়ে নিজের কাছে রাখবেন। পরে প্রয়োজন হবে। এই নিয়োগের বিজ্ঞপ্তি নং: 227. আরও বিস্তারিত জানতে পারবেন ওপরে বলা ওয়েবসাইটে।

অনলাইন আবেদন করতে ক্লিক করুন: এখানে

পিডিএফ ডাউনলোড করতে ক্লিক করুন: এখানে

Related posts

Leave a Comment