GAILCentral Government Government Jobs 

গ্যাস অথরিটিতে ২৭৭ ম্যানেজার, অফিসার

কাজকেরিয়ার অনলাইন নিউজ ডেস্ক: ম্যানেজার, সিনিয়র অফিসার ও সিকিউরিটি অফিয়ার পদে ২৭৭ জনকে নিচ্ছে গ্যাস অথরিটি অফ ইন্ডিয়া লিমিটেডে। নিয়োগ হবে বিভিন্ন ডিসিপ্লিনে।

চিফ ম্যানেজার (রিনিউয়েবল এনার্জি): শূন্যপদ ৫টি। অন্তত ৬৫ শতাংশ নম্বর নিয়ে সংশ্লিষ্ট ইঞ্জিনিয়ারিংয়ের ব্যাচেলর ডিগ্রিধারী ও সঙ্গে ১২ বছরের অভিজ্ঞতা। বয়স ৪০ বছরের মধ্যে। মাইনে ৯০,০০০ – ২,৪০,০০০ টাকা।

সিনিয়র ইঞ্জিনিয়ার (রিনিউয়েবল এনার্জি): শূন্যপদ ১৫টি। সিনিয়র ইঞ্জিনিয়ার (কেমিক্যাল): শূন্যপদ ১৩টি। সিনিয়র ইঞ্জিনিয়ার (মেকানিক্যাল): শূন্যপদ ৫৩টি। সিনিয়র ইঞ্জিনিয়ার (ইলেক্ট্রিক্যাল): শূন্যপদ ২৮টি। সিনিয়র ইঞ্জিনিয়ার (ইনস্ট্রুমেন্টেশন): শূন্যপদ ১৪টি। সিনিয়র ইঞ্জিনিয়ার (টিসি/টিএম): শূন্যপদ ৩টি। সিনিয়র ইঞ্জিনিয়ার (মেটালার্জি): শূন্যপদ ৫টি।

অন্তত ৬৫ শতাংশ নম্বর নিয়ে সংশ্লিষ্ট ইঞ্জিনিয়ারিংয়ের ব্যাচেলর ডিগ্রিধারী ও সঙ্গে ১ বছরের অভিজ্ঞতা। বয়স ২৮ বছরের মধ্যে। মাইনে ৬০,০০০ – ১,৮০,০০০ টাকা।

সিনিয়র অফিসার (ফায়ার অ্যান্ড সেফটি): শূন্যপদ ২৫টি। সিনিয়র অফিসার (সি অ্যান্ড পি): শূন্যপদ ৩২টি। সিনিয়র অফিসার (মার্কেটিং): শূন্যপদ ২৩টি। সিনিয়র অফিসার (ফিনান্স অ্যান্ড অ্যাকাউন্ট): শূন্যপদ ২৩টি। সিনিয়র অফিসার (হিউম্যান রিসোর্স): শূন্যপদ ২৪টি।

ফায়ার অ্যান্ড সেফটির ক্ষেত্রে- অন্তত ৬০ শতাংশ নম্বর সহ সংশ্লিষ্ট ইঞ্জিনিয়ারিংয়ের ব্যাচেলর ডিগ্রিধারী ও সঙ্গে ১ বছরের অভিজ্ঞতা। সি অ্যান্ড পি পদের ক্ষেত্রে-অন্তত ৬৫ শতাংশ নম্বর সহ সংশ্লিষ্ট ইঞ্জিনিয়ারিংয়ের ব্যাচেলর ডিগ্রিধারী ও সঙ্গে ১ বছরের অভিজ্ঞতা। মার্কেটিংয়ের ক্ষেত্রে- অন্তত ৬৫ শতাংশ নম্বর সহ ইঞ্জিনিয়ারিংয়ের ডিগ্রিধারী এবং ওই শতাংশ নম্বর নিয়ে স্পেশ্যালাইজেশন সহ ২ বছরের বছরের এমবিএ ও ১ বছরের অভিজ্ঞতা। ফিনান্স অ্যান্ড অ্যাকাউন্টসের ক্ষেত্রে- সিএ/ সিএমএ (আইসিডব্লিউএ) পাশ। হিউম্যান রিসোর্সের ক্ষেত্রে- অন্তত ৬০ শতাংশ নম্বর সহ ব্যাচেলর ডিগ্রিধারীরা ৬৫ শতাংশ নম্বর নিয়ে স্পেশ্যালাইজেশন সহ ২ বছরের বছরের এমবিএ/ এমএসডব্লিউ ডিগ্রিধারী ও সঙ্গে ১ বছরের অভিজ্ঞতা। বয়স ২৮ বছরের মধ্যে। মাইনে ৬০,০০০ – ১,৮০,০০০ টাকা।

অফিসার (সিকিউরিটি): শূন্যপদ ১৪টি। অন্তত ৬০ শতাংশ নম্বর সহ ৩ বছরের ব্যাচেলর ডিগ্রিধারী ও সঙ্গে ৩ বছরের অভিজ্ঞতা। বয়স ৪৫ বছর। মাইনে ৫০,০০০ – ১,৬০,০০০ টাকা।

প্রার্থীবাছাই হবে গ্রুপ ডিসকাশন এবং/অথবা ইন্টারভিউয়ের মাধ্যমে। তবে ফায়ার অ্যান্ড সেফটি এবং সিকিউরিটি পদের ক্ষেত্রে থাকবে শারীরিক সক্ষমতার পরীক্ষা। এরপর নথিপত্র যাচাই ও ডাক্তারি পরীক্ষা।

আবেদন করবেন অনলাইনে https://gailonline.com ওয়েবসাইটের মাধ্যমে, ২ ফেব্রুয়ারির মধ্যে। ফি বাবদ দিতে হবে ২০০ টাকা। জমা দেবেন অনলাইনে। তফশিলি ও শারীরিক প্রতিবন্ধীদের এই ফি দিতে হবে না। এই নিয়োগের বিজ্ঞপ্তি নং: GAIL/OPEN/MISC/1/2023. আরও বিস্তারিত জানতে পারবেন ওপরে বলা ওয়েবসাইটে।

অনলাইন আবেদন করতে ক্লিক করুন: এখানে

পিডিএফ ডাউনলোড করতে ক্লিক করুন: এখানে

Related posts

Leave a Comment