NPCILCentral Government Government Jobs 

নিউক্লিয়ার পাওয়ার কর্পোরেশনে ২৪৩ স্টেনো, টেকনিশিয়ান, অ্যাসিস্ট্যান্ট

কাজকেরিয়ার অনলাইন নিউজ ডেস্ক : সায়েন্টিফিক অ্যাসিস্ট্যান্ট, স্টাইপেন্ডিয়ারি ট্রেনি, নার্স, ফার্মাসিস্ট, স্টেনো প্রভৃতি পদে ২৪৩ জনকে নিচ্ছে নিউক্লিয়ার পাওয়ার কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেডে। নিয়োগ হবে কাকরাপার গুজরাট সাইটে। এটি ভারত সরকারের পারমাণবিক শক্তি বিভাগের অধীনে একটি প্রধান পাবলিক সেক্টর এন্টারপ্রাইজ। নীচের মতো যোগ্যতার ভাতীয়রা আবেদন করতে পারবেন।

৫টি ট্রেডের ক্ষেত্রে সংশ্লিষ্ট ট্রেডের আইটিআই এবং ইলেক্ট্রনিক্স, ইনস্ট্রুমেন্টেশন, এসি মেকানিক ডিসিপ্লিনের ক্ষেত্রে নির্ধারিত ট্রেড গুলির আইটিআই পাশ হতে হবে। প্রার্থীদের ওজন অন্তত ৪৫.৫ কেজি এবং উচ্চতা অন্তত ১৬০ সেমি হতে হবে।

প্রার্থিবাছাই হবে- ওপরে বলা ১, ২, ৩ এবং ৪ নং পদের ক্ষেত্রে লিখিত পরীক্ষা ও পার্সোনাল ইন্টারভিউয়ের মাধ্যমে। ৫ নং পদের ক্ষেত্রে প্রিলিমিনারি ও অ্যাডভান্সড লিখিত পরীক্ষার মাধ্যমে। বাকি পদের জন্য হবে লিখিত পরীক্ষা ও স্কিল টেস্ট। ওএমআর বেসড পরীক্ষা সম্ভাব্য ফেব্রুয়ারি মাসে হবে। অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে হবে। ই-মেল/ এসএমএস -এও পাবেন। বিস্তারিত তথ্য ওয়েবসাইটে। ক্যাটেগরি অনুযায়ী শূন্যপদের ৫ গুণ প্রার্থীর ১০০ নম্বরের পার্সোনাল ইন্টারভিউয়ে হবে।

অনলাইনে আবেদন করবেন www.npcilcareers.co.in ওয়েবসাইটের মাধ্যমে, ৫ জানুয়ারি ২০২৩, বিকেল ৪টের মধ্যে। অনলাইন আবেদন করার আগে নিজের পাসপোর্ট মাপের ছবি এবং সই জেপিজি ফর্ম্যাটে স্ক্যান করে রাখবেন। আপলোড করতে হবে। এই ছবি অ্যাডমিট কার্ড/ ইন্টারভিউ কললেটারে প্রিন্ট করা হবে। এই নিয়োগের বিজ্ঞপ্তি নং KAKRAPAR GUJARAT SITE/HRM/01/2022. আরও বিস্তারিত তথ্য পাবেন ওপরে বলা ওয়েবসাইটে।

অনলাইন আবেদন: || রেজিস্টার || লগইন ||

পিডিএফ ডাউনলোড করতে ক্লিক করুন: এখানে

Related posts

Leave a Comment