Home Central Government ভারত ইলেক্ট্রনিক্সে ২৩২ প্রবেশনারি ইঞ্জিনিয়ার, অফিসার

ভারত ইলেক্ট্রনিক্সে ২৩২ প্রবেশনারি ইঞ্জিনিয়ার, অফিসার

73
0
Bharat Electronics Limited
Bharat Electronics Limited

কাজকেরিয়ার অনলাইন নিউজ ডেস্ক: প্রবেশনারি ইঞ্জিনিয়ার, প্রবেশনারি অফিসার এবং প্রবেশনারি অ্যাকাউন্টস অফিসার পদে ২৩২ জনকে নিচ্ছে ভারত ইলেক্ট্রনিক্স লিমিটেডে। নিয়োগ হবে ই-II গ্রেডে। মোট ২৩২টি শূন্যপদের মধ্যে অসংরক্ষিত ৯৬, তঃজাঃ ৩৪ তঃউঃজাঃ ১৭, ওবিসি ৬২ এবং ইডব্লুএস ২৩।

প্রবেশনারি ইঞ্জিনিয়ার: শূন্যপদ ২০৫টি। প্রবেশনারি ইঞ্জিনিয়ার: শূন্যপদ ৬৩টি। প্রবেশনারি ইঞ্জিনিয়ার: শূন্যপদ ১৮টি। প্রার্থীদের সংশ্লিষ্ট ডিসিপ্লিনের বি.ই./ বি.টকে./ বি.এসসি. ইঞ্জিনিয়ারিং গ্র্যাজুয়েট ডিগ্রিধারী হতে হবে। প্রবেশনারি ইঞ্জিনিয়ার পদগুলিতে, সংশ্লিষ্ট ডিসিপ্লিনের প্রথম শ্রেণির (তফশিলি/ প্রতিবন্ধ হলে পাস ক্লাস) AMIE/ AMIETE/ GIETE ডিগ্রিধারী প্রার্থীরাও আবেদনের যোগ্য।

প্রবেশনারি অফিসার (এইচআর): শূন্যপদ ১২টি। প্রবেশনারি অ্যাকাউন্টস অফিসার: শূন্যপদ ১৫টি। পশিক্ষাগত যোগ্যতার বিস্তারিত তথ্য পাবেন ওয়েবসাইটে।

দরাস্তের ভিত্তিতে বাছাই প্রার্থীদের থেকে প্রার্থিবাছাই হবে কম্পিউটার বেসড টেস্ট (সিবিটি), সিবিটি –তে সফল প্রার্থীদের ইন্টারভিউয়ের মাধ্যমে।

আবেদনের ফি বাবদ দিতে হবে জিএসটি সহ মোট ১,১৮০ (ফি ১,০০০ + জিএসটি ১৮০) টাকা। তফসিলি/ প্রতিবন্ধী/ আর্থিকভাবে কমজোর প্রার্থীদের এই ফি দিতে হবে না।

আবেদন করবেন অনলাইনে bel-india.in ওয়েবসাইটের মাধ্যমে, ২৮ অক্টোবরের মধ্যে। এরজন্য প্রার্থীর একটি বৈধ ই-মেইল আইডি এবং একটি মোবাইল নম্বর থাকা চাই। আবেদনের পদ্ধতি পাবেন ওয়েবসাইটে। বিজ্ঞপ্তি নং 17556/HR/All-India. আরও বিস্তারিত তথ্য পাবেন ওয়েবসাইটে।

পিডিএফ ডাউনলোড করতে ক্লিক করুন: এখানে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here