Home Central Government মহাকাশ গবেষণা প্রতিষ্ঠানে ২২৪ ইঞ্জিনিয়ার, অ্যাসিস্ট্যান্ট, কুক, ড্রাইভার

মহাকাশ গবেষণা প্রতিষ্ঠানে ২২৪ ইঞ্জিনিয়ার, অ্যাসিস্ট্যান্ট, কুক, ড্রাইভার

27
0
ISRO
ISRO

কাজকেরিয়ার অনলাইন নিউজ ডেস্ক: সায়েন্টিস্ট/ ইঞ্জিনিয়ার ‘এসসি’, টেকনিক্যাল এবং সায়েন্টিফিক অ্যাসিস্ট্যান্ট, লাইব্রেরি অ্যাসিস্ট্যান্ট ‘এ’, টেকনিশিয়ান এবং ড্রাফটসম্যান-বি সহ আরও অন্যান্য পদে ২২৪ জনকে নিচ্ছে ইন্ডিয়ান স্পেস রিসার্চ অর্গানাইজেশনের ইউ আর স্যাটেলাইট সেন্টার (ইউআরএসসি) এবং ইসরো টেলিমেট্রি ট্র্যাকিং অ্যান্ড কমান্ড নেটওয়ার্ক (আইএসটিআরএসি)-তে। শারীরিক প্রতিবন্ধী এবং প্রাক্তন সমরকর্মীদের জন্য নিয়ম অনুযায়ী সংরক্ষণ আছে।

টেকনিশিয়ান-বি (পোস্ট কোড ০৫ থেকে ১৫) এবং ড্রাফটসম্যান-বি (পোস্ট কোড ১৬ এবং ১৬): শূন্যপদ ১৪২টি। টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট (পি.সি. ১৮ থেকে ২২): শূন্যপদ ৫৫টি। টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট (পি.সি. ১৮ থেকে ২২): শূন্যপদ ৫৫টি। লাইট ভেহিকেল ড্রাইভার-‘এ’ (পি.সি. ০৩০): শূন্যপদ ৬টি। সায়েন্টিফিক অ্যাসিস্ট্যান্ট (পি.সি. ২৩ থেকে ২৬): শূন্যপদ ৬টি। কুক (পি.সি. ০২৮): শূন্যপদ ৪টি। সায়েন্টিস্ট/ ইঞ্জিনিয়ার-এসসি (পি.সি. ০১ ও ০২): শূন্যপদ ৩টি। ফায়ারম্যান-‘এ’ (পি.সি. ০২৯): শূন্যপদ ৩টি। সায়েন্টিস্ট/ ইঞ্জিনিয়ার-এসসি (পি.সি. ০৩ ও ০৪): শূন্যপদ ২টি। হেভি ভেহিকেল ড্রাইভার-‘এ’ (পি.সি. ০৩১): শূন্যপদ ২টি। লাইব্রেরি অ্যাসিস্ট্যান্ট (পি.সি. ২৭): শূন্যপদ ১টি।

পদ অনুযায়ী প্রার্থীদের মাধ্যমিক/ সমতুল বা প্রথম শ্রেণির ইঞ্জিনিয়ারিং ডিপ্লোমাধারী বা প্রথম শ্রেণির বি.এসসি. ডিগ্রিধারী বা ৬৫ শতাংশ নম্বর নিয়ে বি.ই./ বি.টেক. বা সমতুল এবং অন্তত ৬০ শতাংশ নম্বর নিয়ে এম.ই./ এম.টেক./ এম.এসসি (ইঞ্জিনিয়ারিং) বা সমতুল বা প্রথম শ্রেণির মাস্টার্স ডিগ্রিধারী হতে হবে। ড্রাইভার পদের ক্ষেত্রে ২/৩ বছরের সংশ্লিষ্ট অভিজ্ঞতা থাকতে হবে।

আবেদন করবেন অনলাইনে www.isro.gov.in বা www.ursc.gov.in বা www.istrac.gov.in ওয়েবসাইটের মাধ্যমে, ১৬ ফেব্রুয়ারির মধ্যে। এরজন্য প্রার্থীর একটি বৈধ ই-মেইল আইডি থাকতে হবে। বিজ্ঞপ্তি নং URSC:01:2024. আরও বিস্তারিত তথ্য পাবেন ওপরে বলা ওয়েবসাইটগুলি থেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here