NLC India Ltd.Central Government Government Jobs 

এনএলসি ইন্ডিয়া লিমিটেডে ২১৯ ম্যানেজার ও ইঞ্জিনিয়ার

কাজকেরিয়ার অনলাইন নিউজ ডেস্ক: বিভিন্ন ইঞ্জিনিয়ার ও ম্যানেজার পদে ২১৯ জনকে নিচ্ছে এনএলসি ইন্ডিয়া লিমিটেড। নিয়োগ হবে নেইভেলি (তামিলনাড়ু), বারসিংসার (রাজস্থান), তালাবিরা (ওড়িশা), দক্ষিণ পাচওয়ারা (ঝাড়খণ্ড) এবং তামিলনাড়ু, আন্দামান ও আসামের সৌর/বায়ু বিদ্যুৎ প্রকল্প / সাইটগুলির অন্যান্য ইউনিট, অফিস এবং সহযোগী সংস্থা এবং যৌথ উদ্যোগগুলিতে – মেকানিক্যাল/ ইলেক্ট্রিক্যাল/ সিভিল/ সায়েন্টিফিক/ জিওলজি/ এনভায়রণমেন্টাল ইঞ্জিঃ/ ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিঃ/ কেমিক্যাল/ শাখায় ও বিভিন্ন ম্যানেজার পদে। নীচের মতো যোগ্যতার ভারতীয়রা আবেদন করতে পারবেন।

এক্সিকিউটিভ ইঞ্জিনিয়ারের মোট শূন্যপদ ১৬০টি এবং ম্যানেজার, ডেপুটি ম্যানেজারের মোট শূন্যপদ ৫৯টি।

ম্যানেজার সায়েন্টিফিক (থামার্ল) পদের ক্ষেত্রে ১২ বছরের, ডেপুটি ম্যানেজার (এইচআর) পদের ক্ষেত্রে ১ বছরের এবং ১৫টি পদের ক্ষেত্রে ৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

১-৮-২০২২ তারিখের হিসেবে ই-৪ পদের ক্ষেত্রে বয়স ৩৬ বছরের মধ্যে এবং ই-৩ পদের ক্ষেত্রে ৩২ বছরের মধ্যে হতে হবে। ২টি ক্ষেত্রেই তফশিলিরা ৫ এবং ওবিসিরা ৩ বছর বয়সের ছাড় পাবেন। অন্যদিকে, ই-৪ গ্রেড -এর মাইনে ৭০,০০০ – ২,০০,০০০ টাকা এবং ই-৩ গ্রেড -এর মাইনে ৬০,০০০ – ১,৮০,০০০ টাকা।

প্রার্থিবাছাই হবে পার্সোনাল ইন্টারভিউযের মাধ্যমে। এছাড়া প্রি-এমপ্লয়মেন্ট মেডিক্যাল এক্সামিনেশন হবে। লিগ্যাল ডিসিপ্লিনের ক্ষেত্রে প্রার্থিবাছাই হবে (পেশাগত জ্ঞানের) লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে।

ফি বাবদ দিতে হবে ৮৫৪ টাকা। তফশিলি/ প্রতিবন্ধী/ প্রাক্তন সমরকর্মীদের আবেদনের ফি দিতে হবে না। ফি দেবেন স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার ই-কালেক্ট সুবিধা নিয়ে।

আবেদন করবেন অনলাইনে www.nlcindia.in ওয়েবসাইটের মাধ্যমে, ২৩ সেপ্টেম্বরের মধ্যে। এরজন্য প্রার্থীর একটি মোবাইল নম্বর এবং একটি বৈধ এবং সক্রিয় ব্যক্তিগত ই-মেল আইডি থাকা চাই। দরখাস্ত করার সময় যাবতীয় প্রমাণপত্র/ সার্টিফিকেটের স্ক্যান আপলোড করতে হবে। একাধিক পদে আবেদন করতে হলে প্রতিটি পদের জন্য পৃথক রেজিস্ট্রেশন-কাম-অ্যাপ্লিকেশন ফর্ম জমা করতে হবে এবং ফি দিতে হবে। এই নিয়োগের বিজ্ঞপ্তি নং ০৭/ ২০২২। আরও বিস্তারিত তথ্য পাবেন ওপরে বলা ওয়েবসাইটে।

পিডিএফ ডাউনলোড করতে ক্লিক করুন: এখানে

অনলাইন আবেদন করতে ক্লিক করুন: এখানে

Related posts

Leave a Comment