Home Bank/Rail আইডিবিআই ব্যাঙ্কে ২,১০০ ম্যানেজার, এক্সিকিউটিভ

আইডিবিআই ব্যাঙ্কে ২,১০০ ম্যানেজার, এক্সিকিউটিভ

50
0
IDBI Bank
IDBI Bank

কাজকেরিয়ার অনলাইন নিউজ ডেস্ক: জুনিয়র অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার ও এক্সিকিউটিভ পদে ২,১০০ জনকে নিচ্ছে আইডিবিআই ব্যাঙ্কে। অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার নিয়োগ হবে গ্রেড-‘ও’ পদে এবং চুক্তির ভিত্তিতে এক্সিকিউটিভ নিয়োগ হবে সেলস অ্যান্ড অপারেশন্স শাখায়।

জুনিয়র অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার: শূন্যপদ ৮০০টি। অন্তত ৬০ (তফশিলি ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে ৫৫) শতাংশ নম্বর সহ যে কোনও শাখার ব্যাচেলর ডিগ্রিধারীরা আবেদন করতে পারেন।

এক্সিকিউটিভ সেলস অ্যান্ড অপারেশন্স: শূন্যপদ ১,৩০০টি। যে কোনও শাখার ব্যাচেলর ডিগ্রিধারীরা আবেদন করতে পারেন। থোক মাইনে প্রথম বছর মাসে ২৯,০০০ টাকা এবং দ্বিতীয় বছর মাসে ৩১,০০০ টাকা।

সবক্ষেত্রেই বয়স হতে হবে ১-১১-২০২৩ তারিখের হিসেবে ২০ থেকে ২৫ বছরের মধ্যে।

প্রার্থীবাছাই হবে ম্যানেজার পদের ক্ষেত্রে অনলাইন টেস্ট, নথিপত্র যাচাই, ইন্টারভিউ এবং ডাক্তারি পরীক্ষার মাধ্যমে। এক্সিকিউটিভ পদের ক্ষেত্রে থাকবে অনলাইন টেস্ট, নথিপত্র যাচাই এবং ডাক্তারি পরীক্ষা।

আবেদন করবেন অনলাইনে https://www.idbibank.in/ ওয়েবসাইটের মাধ্যমে, ৬ ডিসেম্বরের মধ্যে। অনলাইন আবেদন করতে বসার আগে যাবতীয় নথি স্ক্যান করে রাখবেন। ফি বাবদ দিতে হবে ১,০০০ (তফশিলি ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে ২০০) টাকা। জমা দেবেন অনলাইনে। অতিরিক্ত ফি প্রার্থীকেই বহন করতে হবে। এই নিয়োগের বিজ্ঞপ্তি নং: 10 /2023-24. আরও বিস্তারিত জানতে পারবেন ওপরে বলা ওয়েবসাইটে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here