SBI (1)Bank/Rail Miscellaneous 

স্টেট ব্যাঙ্কে ১,৬৭৩ প্রবেশনারি অফিসার

কাজকেরিয়ার অনলাইন নিউজ ডেস্ক: প্রবেশনারি অফিসার পদে ১,৬৭৩ জনকে নিচ্ছে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ায়। নিয়োগ হবে মুম্বাইয়ের কর্পোরেট সেন্টারে।

মোট শূন্যপদের মধ্যে থেকে সাধারণ ৬৪৮, তফশিলি জাতি ২৭০, তফশিলি উপজাতি ১৩১, ওবিসি ৪৬৪, আর্থিকভাবে দুর্বল ১৬০ এবং এদের মধ্যে থেকে শারীরিক প্রতিবন্ধী ১১৪)।

যে কোনও শাখার গ্র্যাজুয়েট ডিগ্রিধারীরা আবেদন করতে পারেন। যাঁরা চূড়ান্ত বর্ষের পরীক্ষা দিয়েছেন কিন্তু ফলপ্রকাশ হয়নি তাঁরাও শর্তসাপেক্ষে আবেদনের যোগ্য। তাঁদের ক্ষেত্রে নির্বাচিত হলে ইন্টারভিউয়ের সময় ৩১-১২-২০২২ তারিখের পূর্বে ডিগ্রি কোর্স পাশ করেছেন তার প্রমাণপত্র দাখিল করতে হবে। বয়স হতে হবে ১-৪-২০২২ তারিখের হিসেবে ২১ থেকে ৩০ বছরের মধ্যে। অর্থাৎ জন্মতারিখ হতে হবে ২-৪-১৯৯২ থেকে ১-৪-২০০১-এর মধ্যে। মূল মাইনে ৩৬,০০০ – ৬৩,৮৪০ টাকা।

প্রার্থীবাছাই হবে প্রিলিমারি, মেইন পরীক্ষা, ইন্টারভিউ ও গ্রুপ এক্সেসাইজের মাধ্যমে। সবশেষে হবে নথিপত্র যাচাই ও ডাক্তারি পরীক্ষা।

আবেদন করবেন অনলাইনে https://bank.sbi/careers বা https://www.sbi.co.in/careers ওয়েবসাইটের মাধ্যমে, ১২ অক্টোবরের মধ্যে। অনলাইন আবেদন করতে বসার আগে নিজের পাসপোর্ট মাপের ছবি, সই, বাম হাতের বুড়ো আঙুলের ছাপ, ঘোষণাপত্র ইত্যাদি ওয়েবসাইটে দেওয়া নির্দেশ অনুযায়ী স্ক্যান করে রাখবেন। ফি বাবদ দিতে হবে ৭৫০ টাকা। ফি জমা দেবেন অনলাইনে। তফশিলি ও শারীরিক প্রতিবন্ধীদের এই ফি দিতে হবে না। এই নিয়োগের বিজ্ঞপ্তি নং: CRPD/ PO/ 2022-23/18. আরও বিস্তারিত জানতে পারবেন ওপরে বলা ওয়েবসাইটগুলিতে।

পিডিএফ ডাউনলোড করতে ক্লিক করুন: এখানে
অনলাইন আবেদন করুন: ।। রেজিস্ট্রেশন ।। লগ-ইন ।।

Related posts

Leave a Comment