CRPFCentral Government Government Jobs 

সিআরপিএফে ১৪৫৮ শূন্যপদে এএসআই, এইচসি

কাজকেরিয়ার অনলাইন নিউজ ডেস্ক : অ্যাসিস্ট্যান্ট সাব ইনস্পেক্টর (স্টেনো) এবং হেড কনস্টেবল (মিনিস্টেরিয়াল) পদে ১৪৫৮ তরুণ-তরুণীকে নিচ্ছে সেন্ট্রাল রিজার্ভ পুলিশ ফোর্সে। প্রার্থীদের ভারতের বাসিন্দা হতে হবে। আবেদন করতে পারবেন যে কোনও একটি পদের জন্য।

হেড কনস্টেবল (মিনিস্টেরিয়াল): মোট শূন্যপদ ১৩১৫টি। অ্যাসিস্ট্যান্ট সাব ইনস্পেক্টর (স্টেনো): মোট শূন্যপদ ১৪৩টি।

কেন্দ্র বা রাজ্য সরকার স্বীকৃত বোর্ড বা বিশ্ববিদ্যালয় থেকে ১০+২ সিস্টেমে ইন্টারমিডিয়েট/ সমতুল পাশ তরুণ-তরুণীরা আবেদন করতে পারবেন। প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা নির্ধারিত তারিখের মধ্যে অর্জন করে থাকতে হবে। দশম শ্রেণির পর কারিগরি শিক্ষায় দুই বা তিন বছরের ডিপ্লোমা সার্টিফিকেট অর্জন করে থাকলে তা ১০+২ সিস্টেমের সমতুল্য নয়।

২৫-০১-২০২৩ তারিখের হিসেবে বয়স হতে হবে ১৮ থেকে ২৫ বছরের মধ্যে। কাজেই জন্ম হতে হবে ২৬.০১.১৯৯৮ থেকে ২৫.০১.২০০৫ তারিখের মধ্যে। তফশিলিরা ৫, ওবিসিরা ৩ বছর এবং অন্যান্যরা সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পাবেন। অ্যাসিস্ট্যান্ট সাব ইনস্পেক্টর (স্টেনো) পদের মাইনে ২৯,২০০ – ৯২,৩০০ টাকা। হেড কনস্টেবল (মিনিস্টেরিয়াল) পদের মাইনে ২৫,৫০০ – ৮১,১০০ টাকা।

কম্পিউটার বেসড টেস্টের অ্যাডমিট কার্ড দেওয়া হবে ১৫ ফেব্রুয়ারি, ২০২৩। কম্পিউটার বেসড টেস্ট হবে সম্ভাব্য ২২ থেকে ২৮ ফেব্রুয়ারি।

আবেদন করবেন অনলাইনে http: / /www.crpfindia.com এবং www.crpf.nic.in ওয়েবসাইটের মাধ্যমে, ২৫ জানুয়ারি, ২০২৩ তারিখের মধ্যে। অনলাইন অ্যাপ্লিকেশন রেজিস্ট্রেশন শুরু হবে ৪ জানুয়ারি, ২০২৩ তারিখ থেকে। আরও বিস্তারিত তথ্য পাবেন ওয়েবসাইটে।

পিডিএফ ডাউনলোড করতে ক্লিক করুন:: এখানে

Related posts

Leave a Comment