NICSCentral Government Government Jobs 

ন্যাশনাল ইনস্টিটিউট ফর কেরিয়ার সার্ভিসে ১৩০ ইয়ং প্রোফেশনাল

কাজকেরিয়ার অনলাইন নিউজ ডেস্ক: ইয়ং প্রোফেশনাল পদে ১৩০ জনকে নিচ্ছে ভারত সরকারের লেবার অ্যান্ড এমপ্লয়মেন্ট মন্ত্রকের ন্যাশনাল ইনস্টিটিউট ফর কেরিয়ার সার্ভিসে। ওপেন মার্কেট থেকে ওই পদে নিয়োগ হবে, প্রাথমিকভাবে ২ বছরের চুক্তিতে। চুক্তির মেয়াদ বেড়ে মোট ৫ বছর পর্যন্ত হতে পারে।

ইয়ং প্রোফেশনাল: শূন্যপদ ১৩০টি। অন্তত ৪ বছরের অভিজ্ঞতা সম্পন্ন ব্যাচেলর্স (বি.এ./ বি.ই/ বি.টেক./ বি.এড) ডিগরিধারীরা এবং/ অথবা অন্তত ২ বছরের অভিজ্ঞতা সম্পন্ন মাস্টার্স (এমবিএ/ মাস্টার্স ইন ইকনমিক্স/ সাইকোলজি/ সোশিওলজি/ অপারেশন রিসার্চ/ স্ট্যাটিস্টিক্স/ সোশ্যাল ওয়ার্ক/ ম্যানেজমেন্ট/ ফিনান্স/ কমার্স/ কম্পিউটার অ্যাপ্লিকেশন ইত্যাদির) ডিগ্রিধারীরা আবেদন করতে পারবেন। সমস্ত ডিগ্রি গুলি ইউজিসি, এআইসিটিই স্বীকৃত হতে হবে। প্রত্যেক ক্ষেত্রেই মাধ্যমিক, উচ্চমাধ্যমিক এবং স্নাতক স্তরে অন্তত ৫০ শতাংশ নম্বর থাকতে হবে। পারিশ্রমিক মাসে ৫০,০০০ টাকা।

এছাড়া ইংরিজিতে পেশাদারি দক্ষতা থাকা বাধ্যতামূলক। দেশের যে কোনও অংশে কাজ করার ইচ্ছা থাকতে হবে। এইচআর, ম্যানেজমেন্ট, অ্যানালাইটিক এবং সাইকোলজি ইত্যাদি ক্ষেত্রে অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার। ২২.০৬.২০২২ তারিখের হিসেবে বয়স হতে হবে ২৪ থেকে ৪০ বছরের মধ্যে। প্রার্থীর খুব ভাল কমিউনিকেশন, ইন্টারপার্সোনাল এবং অর্গানাইজেশনাল স্কিল থাকতে হবে। স্কিল সম্পর্কিত এবং কাজের দায়িত্ব সম্পর্কিত বিস্তারিত তথ্য পাবেন ওয়েবসাইটে/ পিডিএফে।

আবেদন করবেন অনলাইনে www.ncs.gov.in ওয়েবসাইটের মাধ্যমে, ২২ জুনের মধ্যে। গুগল ফর্ম পূরণ করা বাধ্যতামূলক। আরও বিস্তারিত তথ্য পাবেন ওয়েবসাইটে/ পিডিএফে।

পিডিএফ ডাউনলোড করতে ক্লিক করুন:: এখানে

Related posts

Leave a Comment