asha kormiMedical State Government 

উত্তর দিনাজপুরে ১২৯ আশাকর্মী

কাজকেরিয়ার অনলাইন নিউজ ডেস্ক: আশাকর্মী পদে ১২৯ জনকে নিচ্ছে উত্তর দিনাজপুরের ইসলামপুর, গোয়ালপোখর-১ ব্লকে। কেবলমাত্র বিবাহিত/ বিধবা/ আইনত পতিসঙ্গহীন মহিলারা আবেদন করতে পারেন। প্রার্থীকে অবশ্যই সংশ্লিষ্ট গ্রামের স্থায়ী বাসিন্দা হতে হবে।

ইসলামপুর ব্লকে: মোট শূন্যপদ ১১৪টি। নিয়োগ হবে গোবিন্দপুর, কমলাগাঁও সুজালি, রামগঞ্জ-১ ও ২, আগডিমোঠি খন্তি, মাটিকুন্ডা-১ ও ২, ইসলামপুর, পন্ডিতপোতা-১ ও ২, গুঞ্জরিয়া, গাইসল-১ ও ২ গ্রামপঞ্চায়েতে এবং গোয়ালপোখর-১ ব্লকে: মোট শূন্যপদ ১৫টি। নিয়োগ হবে গোয়ালপোখর, গতি, ধরমপুর-১ ও ২ গ্রামপঞ্চায়েতে।

মাধ্যমিক উত্তীর্ণ/ অবতীর্ণ প্রার্থীরা আবেদন করতে পারেন। উচ্চ শিক্ষাগত যোগ্যতার প্রার্থীরাও আবেদনের যোগ্য। তবে তাঁদের ক্ষেত্রে মাধ্যমিকের নম্বরই বিবেচনা করা হবে। এছাড়া গ্রেড-১ ও গ্রেড-২ স্বনির্ভর গোষ্ঠীর সদস্যা, প্রশিক্ষণপ্রাপ্ত ধাই, লিঙ্ক ওয়ার্কাররা উপযুক্ত শংসাপত্র দাখিল করলে অগ্রাধিকার পাবেন।

বয়স হতে হবে ৫-৪-২০২২ তারিখের হিসেবে ৩০ থেকে ৪০ বছরের মধ্যে এবং তফশিলি প্রার্থীদের ক্ষেত্রে ২২ থেকে ৪০ বছরের মধ্যে। শিক্ষাগত যোগ্যতা এবং ওপরে বলা অন্যান্য যোগ্যতার ভিত্তিতে প্রার্থীবাছাই হবে।

আবেদন করবেন নির্ধারিত বয়ানে। দরখাস্তের বয়ান পাবেন http://uttardinajpur.nic.in/ ওয়েবসাইটে। সঠিকভাবে পূরণ করা দরখাস্তের সঙ্গে দেবেন জন্মতারিখের প্রমাণপত্র, মাধ্যমিকের মার্কশিট, স্থায়ী বাসিন্দার প্রমাণপত্র, জাতিগত শংসাপত্র ইত্যাদির প্রত্যয়িত জেরক্স ও স্বপ্রত্যয়িত ২ কপি পাসপোর্ট মাপের ছবি। এগুলি সহ দরখাস্ত ২২ এপ্রিলের মধ্যে জমা করবেন সংশ্লিষ্ট বিডিও অফিসে। এই নিয়োগের বিজ্ঞপ্তি নং: 216/ Genl./Health/ASHA. আরও বিস্তারিত জানতে পারবেন ওপরে বলা ওয়েবসাইটে।

পিডিএফ ডাউনলোড করতে ক্লিক করুন: এখানে
দরখাস্তের বয়ান ডাউনলোড করতে ক্লিক করুন: এখানে

Related posts

Leave a Comment