Swastha BhabanGovernment Jobs State Government 

ওয়েস্ট বেঙ্গল স্টেট হেলথে ১১০০ কমিউনিটি হেলথ অফিসার

কাজকেরিয়ার অনলাইন নিউজ ডেস্ক: কমিউনিটি হেলথ অফিসার (সিএইচও) পদে ১১০০ নার্সিং পাশ প্রার্থীকে নিচ্ছে ওয়েস্ট বেঙ্গল স্টেট হেলথ অ্যান্ড ফ্যামিলি ওয়েলফেয়ার সমিতিতে।

কমিউনিটি হেলথ অফিসার: মোট শূন্যপদ ১১০০টি (অসংরক্ষিত ৫৭২, তফশিলি জাতি ২৩১, তফশিলি উপজাতি ৬৬, ওবিসি-এ ১১০, ওবিসি-বি ৭৭, শারীরিক প্রতিবন্ধী ৪৪)। নিয়োগ হবে পশ্চিমবঙ্গের যে কোনও জেলায় এসসি-স্বাস্থ্য কেন্দ্রে। জিএনএস/ বি.এসসি. নার্সিং/ ওয়েস্ট বেঙ্গল নার্শিং কাউন্সিল স্বীকৃত ইনস্টিটিউট থেকে ইন্টিগ্রেটেড বিপিসিসিএইচএন/ সিপিসিএইচ কোর্স সহ/ ছাড়া (২০২০ সালের আগে বা পরে) পোস্ট বি.এসসি. নার্সিং পাশ হলে আবেদন করতে পারবেন। এছাড়া, ওয়েস্ট বেঙ্গল নার্সিং কাউন্সিল (ডব্লুবিএনসি) -এর রেজিস্ট্রেশন সার্টিফিকেট/ প্রভিশনাল সার্টিফিকেট/ রেসিপ্রোকাল রেজিস্ট্রেশন অবশ্যই থাকতে হবে। আর বাংলা পড়তে, লিখতে এবং বলতে জানতে হবে। উল্লেখ্য, প্রার্থীর এমএস অফিস ও ইন্টারনেটে যোগ্যতা থাকা আর বাংলা ও স্থানীয় ভাষা ও উপভাষায় দক্ষতা থাকা কাম্য। ০১.০১.২০২৩ তারিখের হিসেবে বয়স ৪০ বছরের মধ্যে। সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড়। থোক পারিশ্রমিক ২০,০০০ টাকা।

প্রার্থিবাছাই হবে লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে।

আবেদনের ফি বাবদ সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা দেবন ৫০ টাকা এবং জেনারে ক্যাটেগরির প্রার্থীরা ১০০ টাকা। ফি দিতে হবে ৯ জানুয়ারির মধ্যে।

আবেদন করবেন অনলাইনে নির্ধারিত বয়ান পূরণ করে, www.wbhealth.gov.in ওয়েবসাইটের মাধ্যমে, ১৫ জানুয়ারি ২০২৩ তারিখের মধ্যে। তবে রিজিস্ট্রেশন করতে হবে ৯ জানুয়ারির মধ্যে। নিয়োগ বিজ্ঞপ্তি নং SHFWS/2022/271. বিস্তারিত তথ্য পাবেন ওয়েবসাইটে।

পিডিএফ ডাউনলোড করতে ক্লিক করুন: এখানে

Related posts

Leave a Comment