Home Central Government রৌরকেলা স্টিল প্লান্টে ১১০ অপারেটর, টেকনিশিয়ান

রৌরকেলা স্টিল প্লান্টে ১১০ অপারেটর, টেকনিশিয়ান

65
0
SAIL Rourkela
SAIL Rourkela

কাজকেরিয়ার অনলাইন নিউজ ডেস্ক: অপারেটর কাম টেকনিশিয়ান, অ্যাটেন্ড্যান্ট কাম টেকনিশিয়ান (ট্রেনি) পদে ১১০ জনকে নিচ্ছে স্টিল অথরিটি অফ ইন্ডিয়ার রৌরকেলা স্টিল প্লান্টে। ওড়িশা গ্রুপ অফ মাইনসের অধীনে বাছাই প্রার্থীদের নিয়োগ হবে বোলানি ওর মাইনস, বারসুনা আয়রন মাইনস, কালতা আয়রন মাইনসে। নীচের মতো যোগ্যতার পুরুষ ও মহিলা প্রার্থীরা আবেদন করতে পারেন।

অপারেটর-কাম-টেকনিশিয়ান (বয়লার অপারেটর) (এস-৩): শূন্যপদ ২০টি। অপারেটর-কাম-টেকনিশিয়ান (ইলেক্ট্রিক্যাল সুপারভাইজর) (এস-৩) (কেবল মাইনসের জন্য): শূন্যপদ ১০টি। অ্যাটেন্ড্যান্ট-কাম-টেকনিশিয়ান (ট্রেনি): মোট শূন্যপদ ৮০টি।

অপারেটর পদের ক্ষেত্রে মাধ্যমিক/ সমতুল পাশ এবং ৩ বছরের সংশ্লিষ্ট ইঞ্জিনিয়ারিং ডিপ্লোমা আর সংশ্লিষ্ট কম্পিটেন্সি সার্টিফিকেট থাকতে হবে। ট্রেনি পদের ক্ষেত্রে মাধ্যমিক/ সমতুল পাশ এবং সংশ্লিষ্ট ট্রেডে পুরো সময়ের আইটিআই পাশ হতে হবে। পাশ করে থাকতে হবে ১৬ ডিসেম্বরের আগে। ট্রেনিদের ২ বছর অন জব ট্রেনিং হবে। মাইনে ২৬,৬০০ – ৩৮,৯২০ টাকা, ট্রেনিদের নিয়োগ হলে মাইনে ২৫,০৭০ – ৩৫,০৭০ টাকা।

প্রার্থিবাছাই হবে কম্পিউটার বেসড টেস্ট (সিবিটি)-র মাধ্যমে। পরীক্ষা হবে হিন্দি এবং ইংরিজিতে। মোট ১০০ নম্বরের সিবিটি-তে থাকবে দুটি ভাগে ভাগ করা মোট ১০০টি অবজেক্টিভ টাইপ প্রশ্ন।

শারীরিক মাপজোক, দৃষ্টি, শ্রবণ শক্তি চাহিদা মতো থাকতে হবে। আবেদনের ফি ও প্রসেসিং চার্জ বাবদ (এস-৩) পদের প্রার্থীদের যথাক্রমে ৫০০ এবং ১৫০ টাকা, (ট্রেনি পদের প্রার্থীদের যথাক্রমে ৩০০ এবং ১০০ টাকা দিতে হবে। ফি দেবেন নেট-ব্যাঙ্কিং/ ক্রেডিট কার্ড/ এটিএম-কাম-ডেবিট কার্ড ব্যবহার করে।

আবেদন করবেন অনলাইনে www.sail.co.in ওয়েবসাইটের ‘কেরিয়ার’ পেজে গিযে, ১৬ ডিসেম্বরের মধ্যে। নন-রেজিস্টার্ড প্রার্থীরা প্রথমে ওয়ান-টাইম-রেজিস্ট্রেশন করবেন। আর রেজিস্টার্ড প্রার্থীরা এসময়ে ইউজার আইডি ও পাসওয়ার্ড ব্যবহার করবেন। নির্দেশিকা মেনে আবেদন করবেন ধাপে ধাপে। অনলাইন আবেদন সফল হলে অ্যাপ্লিকেশন আইডি/ নম্বর সহ আবেদনপত্রের প্রিন্ট নিয়ে নেবেন। বিজ্ঞপ্তি নং 08/2023. তারিখ: 15/11/2023. আরও বিস্তারিত তথ্য পাবেন ওয়েবসাইটে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here