DRDOCentral Government Government Jobs 

ডিফেন্স রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট অর্গানাইজেশনে ১,০৬১

কাজকেরিয়ার অনলাইন নিউজ ডেস্ক: জুনিয়র ট্রান্সলেশন অফিসার (জেটিও), স্টেনোগ্রাফার (গ্রেড-১ এবং গ্রেড-২), অ্যাডমিনিস্ট্রেটিভ অ্যাসিস্ট্যান্ট ‘এ’ (ইংলিশ, হিন্দি টাইপিং), স্টোর অ্যাসিস্ট্যান্ট ‘এ’ (ইংলিশ, হিন্দি টাইপিং), সিকিউরিটি অ্যাসিস্ট্যান্ট ‘এ’, ভেহিকেল অপারেটর ‘এ’, ফায়ার ইঞ্জিন ড্রাইভার ‘এ’ এবং ফায়ারম্যান পদে ১,০৬১ জনকে নিচ্ছে ডিফেন্স রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট অর্গানাইজেশনে। নিয়োগ হবে ডিফেন্স রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট অর্গানাইজেশন অ্যাডমিন অ্যান্ড অ্যালায়েড (এ অ্যান্ড এ) ক্যাডারে। প্রার্থীবাছাই হবে সেন্টার ফর পার্সোনেল ট্যালেন্ট ম্যানেজমেন্ট- ১০ (CEPTAM-10) পরীক্ষার মাধ্যমে।

জেটিও এবং স্টেনোগ্রাফার গ্রেড-ওয়ান পদের প্রার্থীদের নিয়োগ হবে গ্রুপ-বি পদে। বয়স ৩০ বছরের মধ্যে। মাইনে ৩৫,৪০০ – ১,১২,৪০০ টাকা। স্টেনোগ্রাফার গ্রেড-টু পদের প্রার্থীদের নিয়োগ হবে গ্রুপ-সি পদে। মাইনে ২৫,৫০০ – ৮১,১০০ টাকা। অ্যাডমিনিস্ট্রেটিভ অ্যাসিস্ট্যান্ট ‘এ’ (ইংলিশ ও হিন্দি টাইপিং), স্টোর অ্যাসিস্ট্যান্ট ‘এ’ (ইংলিশ ও হিন্দি টাইপিং), সিকিউরিটি অ্যাসিস্ট্যান্ট ‘এ’, ফায়ার ইঞ্জিন ড্রাইভার ‘এ’ এবং ফায়ারম্যান পদের প্রার্থীদের নিয়োগ হবে গ্রুপ-সি পদে। গ্রুপ-সি পদের ক্ষেত্রে বয়স ১৮ থেকে ২৭ বছরের মধ্যে। মাইনে ১৯,৯০০ – ৬৩,২০০ টাকা। ওপরে বলা সব পদের শিক্ষাগত যোগ্যতা, স্কিল টেস্ট সম্পর্কিত বিস্তারিত তথ্য পাবেন ওয়েবসাইটে/ পিডিএফে।

প্রার্থীবাছাই হবে টায়ার ১ – কম্পিউটার ভিত্তিক পরীক্ষা ও টায়ার ২ – ট্রেড/ দক্ষতা/ ফিটনেস এবং সক্ষমতা পরীক্ষার মাধ্যমে । জেটিও পদের ক্ষেত্রে টায়ার ২ পরীক্ষা হবে ডেসক্রিপটিভ টাইপ। পরীক্ষার দিনক্ষণ পরে জানিয়ে দেওয়া হবে।

আবেদন করবেন অনলাইনে https://www.drdo.gov.in ওয়েবসাইটের মাধ্যমে, ৭ নভেম্বর থেকে ৭ ডিসেম্বরের মধ্যে। ফি বাবদ অনলাইনে দিতে হবে ১০০ টাকা। এই নিয়োগের বিজ্ঞপ্তি নং: CEPTAM-10/A&A. আরও বিস্তারিত জানতে পারবেন ওপরে বলা ওয়েবসাইটে/ পিডিএফে।

পিডিএফ ডাউনলোড করতে ক্লিক করুন: এখানে

Related posts

Leave a Comment