Home Bank/Rail পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্কে ১০২৫ স্পেশ্যালিস্ট অফিসার

পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্কে ১০২৫ স্পেশ্যালিস্ট অফিসার

88
0
PN Bank
PN Bank

কাজকেরিয়ার অনলাইন নিউজ ডেস্ক: চারটি স্পেশ্যালিস্ট অফিসার পদে ১০২৫ জনকে নিচ্ছে পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্কের হিউম্যান রিসোর্স ডিভিশন, হেড অফিস। নিয়োগ হবে জেএমজি স্কেল-I, এমএমজি স্কেল-II এবং এমএমজি স্কেল-III পদে।

অফিসার ক্রেডিট (জেএমজি স্কেল-I): শূন্যপদ ১০০০টি । বয়স ২১ থেকে ২৮ বছরের মধ্যে। মাইনে ৩৬,০০০ – ৬৩,৮৪০ টাকা। ম্যানেজার-ফোরেক্স (এমএমজি স্কেল-II): শূন্যপদ ১৫টি এবং ম্যানেজার-সাইবার সিকিউরিটি (এমএমজি স্কেল-II): শূন্যপদ ৫টি। বয়স ২৫ থেকে ৩৫ বছরের মধ্যে। মাইনে ৪৮,১৭০ – ৬৯,৮১০ টাকা। সিনিয়র ম্যানেজার-সাইবার সিকিউরিটি (এমএমজি স্কেল-III): শূন্যপদ ৫টি। বয়স ২৫ থেকে ৩৫ বছরের মধ্যে। মাইনে ৬৩,৮৪০ – ৭৮,২৩০ টাকা। বয়স ১-১-২০২৪ তারিখের হিসেবে।

সমস্ত শিক্ষাগত যোগ্যতার এবং সার্টিফিকেশনের ফলাফল প্রকাশিত হয়ে থাকতে হবে ২৫ ফেব্রুয়ারি তারিখে বা তার আগে। সার্টিফিকেটটি ২৫ ফেব্রুয়ারি তারিখে বৈধ হতে হবে। নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পাবেন।

প্রার্থিবাছাই হবে (১) প্রথমে অনলাইন লিখিত পরীক্ষা এবং পরে পার্সোনাল ইন্টারভিউয়ের মাধ্যমে। অথবা (২) কেবলমাত্র পার্সোনাল ইন্টারভিউয়ের মাধ্যমে। অনলাইন লিখিত পরীক্ষা হবে পশ্চিমবঙ্গের কলকাতা, আসানসোল, বর্ধমান, দুর্গাপুর, কল্যাণী এবং শিলিগুড়ি সহ অন্যান্য রাজ্যের পরীক্ষাকেন্দ্রে।

৫০ নম্বরের ইন্টারভিউয়ের জন্য বাছাই করা হবে নির্ভুল আবেদনপত্রের ভিত্তিতে। কেন্দ্রের নাম/ ঠিকানা সহ লিখিত পরীক্ষা/ ইন্টারভিউয়ের কললেটার ও ইনফর্মেশন হ্যান্ডআউট ডাউনলোড করতে পারবেন www.pnbindia.in ওয়েবসাইটের রিক্রুটমেন্ট/ কেরিয়ার্স সেকশন থেকে। পরীক্ষা হতে পারেন এবছরের মার্চ/ এপ্রিলে।

আবেদনের ফি তফশিলি/ প্রতিবন্ধী প্রার্থীদের জিএসটি সহ মোট ৫৯ টাকা এবং অন্যান্যদের জিএসটি সহ মোট ১,১৮০ টাকা। ফি দেবেন অনলাইনে।

আবেদন করবেন অনলাইনে www.pnbindia.in ওয়েবসাইটর মাধ্যমে, ৭ ফেব্রুয়ারি থেকে ২৫ ফেব্রুয়ারির মধ্যে। এরজন্য প্রার্থীর একটি বৈধ ই-মেল আইডি এবং একটি মোবাইল নম্বর থাকা চাই। এছাড়া ছবি, সই, বাম হাতের বুড়ো আঙুলের ছাপ, হাতে লেখা ডিক্লারেশন সহ যাবতীয় প্রমাণপত্রের স্ক্যান আপলোড করতে হবে। চূড়ান্তভাবে অনলাইন দরখাস্ত সাবমিট করার আগে সংশোধন/ মডিফাই করতে পারবেন। আরও বিস্তারিত তথ্য পাবেন ওয়েবসাইটে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here